Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগঞ্জে ৪বছরের শিশুর অর্ধ-গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৮:১২ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ৪বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করা হয়।

সোমবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডভূক্ত উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবার ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ির হাবীবুল্লাহর ছেলে গত চার/পাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর না পাওয়ায় রবিবার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানায় হাবীবুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন।

সূত্রে আরও জানা যায়, সৎ মা কোহিনুর বেগম সুকৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহ'কে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে পুঁতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়। এরপর দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত করেন।

সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মোঃ শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে ওই সৎ মা'কে গ্রেফতার করা হয়েছে। শিশুর বাবা হাবীবুল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়। শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ