Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেদারল্যান্ডসে রাস্তার ধারের পার্টিতে আছড়ে পড়ল ট্রাক, ৬ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৩:৪৭ পিএম

নেদারল্যান্ডসের দক্ষিণে নিউ বিজারল্যান্ড শহরে রাস্তার ধারে পার্টি চলার সময় একটি ট্রাক উল্টে গিয়ে ওই পার্টিতে অংশগ্রহণকারীদের উপর আছড়ে পড়লে ঘটনাস্থলেই ছয় জন নিহত হন। আহত হয়েছেন সাত জন।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে রোববার জানিয়েছে পুলিশ। স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৬টার দিকে রটেরডামের ৩০ কিলোমিটার দক্ষিণে ওই দুর্ঘটনা ঘটে।
পণ্যবাহী একটি ভারী ট্রাক চলন্ত অবস্থায় উল্টে গিয়ে পিছলে পাশেই একটি মাঠে আছড়ে পড়ে। যেখানে স্থানীয়দের একটি পার্টি চলছিল। এটি নিছক দুর্ঘটনা নাকি নাশকতা তা পুলিশ তদন্ত করে দেখছে।
পুলিশ ৪৬ বছর বয়সের ট্রাক চালককে আটক করেছে। তিনি স্পেনের নাগরিক। এরআগে একটি প্রাণঘাতী গাড়ি দুর্ঘটনায় তিনি সন্দেহভাজন ছিলেন।
পুলিশ জানিয়েছে, ট্রাক চালক মদ্যপ অবস্থায় ছিলেন না। তবে তার বিষয়ে আর কোনো তথ্য বা কী কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে সে বিষয়ে পুলিশ বিস্তারিত আর কোনো তথ্য দেয়নি।
ট্রাকটি স্পেনের ট্রান্সপোর্ট কোম্পানি এল মোসকার। তাদের একজন মুখপাত্র বলেন, একটি ভ্যানের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে পাশের আলে উঠে গিয়ে উল্টে যায়।
পুলিশ অবশ্য এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি। তবে বলেছে, ঘটনার সাক্ষী হিসেবে তারা একটি সাদা ভ্যানের চালককে জিজ্ঞাসাবাদ করেছে। সূত্র : রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেদারল্যান্ডস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ