Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর আড়ানী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৭:১৬ পিএম


রাজশাহীর আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহিন হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। রোববার দুপুরে এ দূর্ঘটনাটি ঘটে। শাহিন হোসেন নাটোর সদরের আমহাটি এলাকার নাজিম উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন হোসেন নিজ বাড়ি থেকে আড়ানীর দিকে আসছিলেন। দুপুর আড়াইটার দিকে আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঈশ্বর্দী থেকে ছেড়ে আসা মালবাহি ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চুর্ণবিচুর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তাকে বহনকারী পুঠিয়ার মাইক্রো চালক সাহাবুল ইসলাম।
এ বিষয়ে আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ের গেটম্যান লায়েব উদ্দিন জানান, একটি মালবাহি ট্রেন রাজশাহীর দিকে আসছে দেখে গেট নামিয়ে দেওয়া হয়। এরমধ্যে ট্রেনের অর্ধেক অংশ গেট পার হয়ে যায়। এ সময় গেটে বাঁশ নামানো দেখেও মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে নাটোর-ল-১১-৪০৩৩ নম্বরের এপাসি আর টি আর নীল রং এর মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে গেটের তল দিয়ে এসে চলন্ত ট্রেনকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চুর্ণবিচুর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ