Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত ‌

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৪:০৭ পিএম

ট্রেনের ধাক্কায় খুলনায় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার (২৮ আগস্ট) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে নগরীর খানজাহান আলী থানাধীন ডাক্তার বা‌ড়ি এলাকায় দুর্ঘটনা‌টি ঘটে। এলাকাবাসী সূ‌ত্রে জানা গেছে, অজ্ঞাত ওই ব্যক্তি ট্রেনের লাইন ধ‌রে হাঁট‌ছি‌লেন। পেছন থে‌কে ট্রেন তা‌কে ধাক্কা দিলে লাইন থে‌কে প‌ড়ে যান তি‌নি। এসময় ট্রেনের চাকা তার পা‌য়ের ওপর দি‌য়ে চলে গেলে শরীর থে‌কে পা বি‌চ্ছিন্ন হ‌য়ে যায়। পরবর্তী‌তে এলাকাবা‌সী তা‌কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মে‌ডি‌কে‌ল ক‌লেজ হাসপাতা‌লে নি‌লে কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

রেলও‌য়ে থানার অ‌ফিসার ইনচার্জ মোল্লা খ‌বির ব‌লেন, চিত্রা এক্স‌প্রেস না‌মে এক‌টি ট্রেন সকাল সা‌ড়ে ৯ টার দি‌কে ঢাকার উ‌দ্দে‌শ্যে খুলনা থে‌কে ছে‌ড়ে যায়। ফুলবা‌ড়িগেট ডাক্তার বা‌ড়ি নামকস্থা‌নে অজ্ঞাত এক ব্যক্তি রেল লাইন ধ‌রে হাট‌ছিলেন। তিনি পায়ে ও মাথায় আঘাতপ্রাপ্ত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ