Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চার ম্যাচে চার জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে আর্সেনাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৭:৫২ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমটা দুর্দান্তভাবে শুরু করেছে আর্সেনাল। শনিবার রাতে এমিরেটস স্টেডিয়ামে ফুলহামকে ২-১ গোলে হারায় আর্সেনাল।এবারের মৌসুমে এটি তাদের টানা চতুর্থ জয়। প্রিমিয়ার লিগে এই পর্যন্ত হারের মুখ না দেখা গানার্সরা উঠে এসেছে পয়েন্ট তালিকার শীর্ষে।

প্রথমার্ধ গোল শূন্য শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য আক্রমণ বাড়ায় আর্সেনাল।তবে দলটির ডিফেন্ডার গ্যাব্রিয়েল মাগালেসের দৃষ্টিকটু ভুলে ডি-বক্সে বল হারালে উল্টো তা থেকে গোল করে এগিয়ে যায় ফুলহ্যাম।আর্সেনালের গোলপোস্টের সামনে অনেকটা উপহার হিসেবে পাওয়া বল জালে জড়াতে ভুল করেননি ফুলহ্যাম স্ট্রাইকার আলেকজান্ডার মিট্রোভিচ।

অবশ্য ৬৪ মিনিটেই মার্টিন ওডেগার্ডের গোলে সমতায় ফিরে আর্সেনাল। সাকার বাড়ানো পাসে ওডেগার্ডের জোরালো শট ফুলহ্যামের এক ডিফেন্ডারের গায়ে লেগে বাক বদলে জালে জড়ায়।

৮৫ মিনিটে গ্যাব্রিয়েল আর্সেনালের জয়সূচক গোল করে নিজের ভুল শুধরান।শেষ দিকে এসে গোল করে ভুলের প্রায়শ্চিত্ত করেন গ্যাব্রিয়েল। বাকি সময়ে রক্ষণ আগলে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে মিকেল আরতেতার দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ