Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কপিল শর্মার শোতে কাজ করা উপভোগ করেননি উপাসনা সিং

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ক্রুশনা অভিষেক আর কপিল শর্মার কমেডি শোতে উপাসনা সিং দর্শকদের হাসিয়েছেন এটা সত্য তবে অভিনেত্রীটি নিজে এই অভিজ্ঞতা উপভোগ করেননি বলে জানিয়েছেন।
কমেডি শোটি ছাড়ার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, “তাদের সঙ্গে আমার কোনও মনোমালিন্য হয়নি। আমি ক্রুশনার ‘কমেডি নাইটস লাইভ’ ছেড়েছিলাম কারণ আমি কাজ করে মনের থেকে সন্তুষ্ট হতে পারছিলাম না। এছাড়া, বকেয়া সম্মানী না দেবার ব্যাপার তো আছেই।”
কপিল শর্মার নতুন শো ‘দ্য কপিল শর্মা শো’তে যোগ দিলেও উপাসনা গত দুই মাস ধরে শুটিংয়ে অংশ নেননি। এর কারণ হল : তার অনস্ক্রিন স্বামী নাসিম ভিকির ভারত ত্যাগে বাধ্য হওয়া; ভারতে পাকিস্তানি শিল্পীদের ওপর নিষেধাজ্ঞার কারণে এই পরিস্থিতির উদ্ভব হয়।
“আমার চরিত্রটি দিয়ে কী করা হবে তা ক্রিয়েটিভ টিম বুঝে উঠতে পারছে না। কপিলের সঙ্গে আমার সম্পর্ক ভাল। এটা সত্য যে প্রথমবারের মত আমি কপিলের সঙ্গে কাজ করাটা উপভোগ করছিলাম না। তারা ভালো কিছু ভেবে থাকলে আমি ফিরতে পারতাম। তবে সেই সম্ভাবনা কমে আসছে কারণ আমি একই ধরনের আরেকটি শোতে কাজ নেয়ার ইচ্ছা রাখছি,” উপাসনা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কপিল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ