Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনিতে নতুন কমেডি শো নিয়ে আসছেন কপিল শর্মা!

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

একেবারে আনকোরা একটি কমেডি শো নিয়ে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে আসছেন কমেডিয়ান কপিল শর্মা এমন এক গুজব এখন প্রায় সত্য হবার পথে। জানা গেছে কপিল আর দলবল সোনির সঙ্গে এরই মধ্যে চুক্তি স্বাক্ষর করেছেন। গুজব যদি সত্য হয় এই শোটির নাম হবে ‘কমেডি স্টাইল’।
‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানে গুট্টির ভূমিকার জন্য খ্যাত সুনীল গ্রোভার টুইট করেছেন : “আমি আবার মেকআপ নিতে চাই। বর্ষার আগেই আপনাদের সঙ্গে দেখা হবে।”
তবে, কপিলের ঘনিষ্ঠ এক সূত্র এই গুজব অস্বীকার করে বলেছেন, “এখন আমাদের এমন কোনও পরিকল্পনা নেই। এখন স্টার প্লাস আর সোনি দুই নেটওয়ার্কের সঙ্গেই আমাদের আলাপ চলছে। এখন আমরা ভাবছি কমেডির জন্য কোনটি ভালো হবে। আমাদের কোনও তাড়া নেই। মার্চের মাঝামাঝি সময়ই সিদ্ধান্ত চূড়ান্ত হবে।”
নতুন শোটির নাম ‘কমেডি স্টাইল’ কী না জানতে চাইলে এই সূত্র বলেছে, “না। একেবারেই না। আমরা নামের ব্যাপারে সিদ্ধান্ত নিইনি। কোনও কিছুই চূড়ান্ত হয়নি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনিতে নতুন কমেডি শো নিয়ে আসছেন কপিল শর্মা!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ