Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুরনো মুখদের নিয়েই ফিরছে ‘কপিল শর্মা শো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ২:৫০ পিএম

অবশেষে ‘দ্য কপিল শর্মা শো’-এর কনফারমেশন দিলেন কপিল স্বয়ং। সম্প্রতি ইনস্টাগ্রামে কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, কিকু সারদা, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি পোস্ট করেন কপিল। খুব তাড়াতাড়ি যে দর্শকের সামনে ফের এই শো আসছে, তা নিশ্চিত করলেন তিনি। শোনা যাচ্ছে আগামী মাসের শেষ থেকে টিভির পর্দায় দেখা যাবে এই শো।

সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে কপিল আগেই বলেছিলেন, “নতুন ট্যালেন্ট, নতুন লেখক, অভিনেতাদের স্বাগত জানাতে তৈরি আমি। এমন শিল্পীদের নিয়ে এ বারের শো, যাদের সত্যিই কাজটার প্রতি প্যাশন রয়েছে।”

কিছুদিন শোনা গিয়েছিল, অর্চণা পূরণ সিং নাকি চলতি বছর কপিলের শো থেকে বাদ পড়েছেন। সে সময় অর্চণা বলেন, “আমি অন্তত এমন কোনও খবর জানি না। বরং পরের শোতে অংশ নেব, এটাই তো আমি জানি। গত বছরও আমি একটা ছবির শুটিং করছিলাম। তখন এই ধরনের গুজব উঠেছিল। এই বছরও আমি একটা সিরিজের শুটিং করছি। আর লোকে ভাবছে সে জন্য বোধহয় ‘কপিল শর্মা শো’ তে থাকব না। কিন্তু এই ধরনের গুজবের কোনও সত্যতা নেই।” গুজব উড়িয়ে তিনি যে শো-এ ফিরছেন, তার প্রমাণ এ দিনের ছবি।

উল্লেখ্য, কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ