Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪৮ এএম

সোমবার সাতসকালেই মিলল সুখবর। দ্বিতীয়বার বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা। তার বাড়িতে এল নতুন অতিথি। মেয়ের পর এবার ছেলের বাবা হলেন তিনি। টুইটে সুসংবাদ জানান কপিল নিজেই।

একটি টুইট করে কপিল জানান, “নমস্কার। ভগবানের আশীর্বাদে আমাদের বাড়িতে আজ ভোরেই পুত্রসন্তান এসেছে। নবজাতক এবং মা দু’জনেই সুস্থ রয়েছে। আপনাদের ভালবাসা, আশীর্বাদের জন্য ধন্যবাদ।” টুইটের একেবারে শেষে কপিল এবং গিন্নি সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

কপিল এবং গিন্নির সম্পর্ক বহুদিনের। ২০১৮ সালে তা পূর্ণতা পায়। জলন্ধরে বসে বিয়ের আসর। হিন্দু এবং শিখ রীতি মেনে এক হয় দু’টি হৃদয়। তার ঠিক পরের বছর অর্থাৎ ২০১৯ সালে কন্যাসন্তানের জন্ম দেন গিন্নি। কপিল এবং গিন্নির জীবনে আসে ফুটফুটে কন্যাসন্তান আনায়রা। দিব্যি কাটছিল তিনজনের সংসার। এরপর গত বছর নভেম্বরে করবা চৌথের দিন একটি লাইভ করেছিলেন কপিল। ওই ভিডিওতে মাত্র কিছুক্ষণের জন্য দেখা যায় কপিলের স্ত্রীকে। তবে নেটিজেনদের নজর এড়াতে পারেননি তিনি। বেবি বাম্প নজরে পড়ে অনেকের। ব্যস! তাতেই ভাইরাল হয়ে যায় দ্বিতীয়বার গিন্নির অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর। স্ত্রীকে দেখভাল করার জন্য বিরাট কোহলির মতো পিতৃত্বকালীন ছুটিও নেন কপিল। শুরু হয় দিনগোনা। অবশেষে সোমবার ভোরেই এল মাহেন্দ্রক্ষণ। গিন্নি এবং কপিলের ঘর আলো করে এল পুত্রসন্তান। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ