Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কপিল শর্মার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা আছে : ক্রুশনা অভিষেক

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কমেডিয়ান ক্রুশনা অভিষেক (ছবিতে ডানে) স্বীকার করেছেন আরেক কমেডি তারকা কপিল শর্মার সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতা আছে তবে তা অনেক শালীন ও সুস্থ হওয়া প্রয়োজন বলে তিনি মনে করেন।
“সেই ‘কমেডি সার্কাস’  শুরু হওয়া থেকে আমাদের (ক্রুশনা ও কপিল) মাঝে যখন ঠা-া লড়াই চলছিল তা একসময় ভদ্রতার সীমা ছাড়িয়ে যায়। আমরা বন্ধু নই ... আমাদের মাঝে প্রতিদ্বন্দ্বিতা আছে,” ক্রুশনা বলেন।
কপিল (৩৪) ‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। ক্রুশনা এই অনুষ্ঠানটিরই অংশ ছিলেন; কালার্স চ্যানেলের সঙ্গে মতদ্বৈধতার কারণে তারা কপিল অনুষ্ঠানটি ছেড়ে দেন। ‘কমেডি নাইটস উইথ কপিল’ আর ‘কমেডি নাইটস বাচাও’ দিয়ে আমাদের মাঝে এক ধরনের সুস্থ প্রতিযোগিতা থাকতে পারত,” ক্রুশনা বলেন। কপিল অনুষ্ঠানটি ছেড়ে দিলে ক্রুশনাকে দিয়ে চ্যানেল ‘কমেডি নাইটস লাইভ’ নামে অনুষ্ঠানটি চালিয়ে যায়।
এখন কপিল অন্য একটি চ্যানেলে নিজের একটি কমেডি শো নিয়ে আসছেন, সুতরাং প্রতিযোগিতা আবার জসমে উঠবে বলে মনে হয়। অন্য দিকে ক্রুশনাও আরেক চ্যানেলে ‘ওএমজি! ইয়ে মেরা ইন্ডিয়া’ নামে একটি শো করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কপিল শর্মার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা আছে : ক্রুশনা অভিষেক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ