Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে পান বরজ থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৭:০৩ পিএম

 বরিশালের গৌরনদীতে পান বরজের ভেতর থেকে রাজ্জাক মীর ওরফে রাজা মীর (৮২) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার সকাল ৯টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের সান্টু বেপারীর পান বরজের গচি’র (বাঁশের খুটি) সাথে রশি দিয়ে গঁলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে (রাজা) উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামের মৃত এমতাজ উদ্দিন মীরের ছেলে। এ ব্যাপারে বৃদ্ধের মেয়ে জামাতা সান্টু বেপারী বাদি হয়ে গৌরনদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। ময়না তদন্তের জন্য রাজা মীরের লাশ গতকাল শনিবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী থানার এসআই কামাল হোসেন জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল শনিবার সকালে উপজেলার কমলাপুর গ্রামের সান্টু বেপারীর পান বরজের ভেতর থেকে বাঁশের (গচি) সাথে লাইলনের রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় রাজ্জাক মীর ওরফে রাজা মীরের (৮২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য রাজার মরদেহ গতকাল (শনিবার) দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এটা হত্যা নাকি আত্মহত্যা বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ