Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সউদী আরবে সড়ক দূর্ঘটনায় কুমিল্লার দুই সহোদরসহ তিনজন নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৪:২৫ পিএম | আপডেট : ৬:০৩ পিএম, ২৬ আগস্ট, ২০২২

সউদী আরবে কর্মরত কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার তিন যুবক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এদের মধ্যে দুইজন আপন ভাই ও অপরজন একই এলাকার। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর একটার দিকে সৌদি আরবের আল কাসিম শহরে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করে কুমিল্লা জনশক্তি রপ্তানি অধিদপ্তরের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ বলেন, লাশ দেশে আনতে পরিবার দুটিকে সব রকমের সহযোগিতা করা হবে।

দুর্ঘটনায় নিহত তিনজন হলেন, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার জলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কাশেমের ২৪ বছর বয়সী ছেলে মো. ফারুক ও ২১ বছর বয়সী মো. পারভেজ এবং একই এলাকার আবুল বাশারের ছেলে মো. সাদ্দাম।

নিহতদের পরিবারের বরাত দিয়ে জলম দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. আশিকুর রহমান হিরণ জানান, তিন বছর আগে ফারুক সৌদি আরব যান। সেখানে একটি কোম্পানিতে চাকরি নেন৷ মাস তিনেক আগে তার ছোট ভাই পারভেজকেও ওই কোম্পানিতে চাকরি নিয়ে দেন। সাদ্দামও তিন বছর আগে সৌদিতে শ্রমিক হিসেবে যায়।

বৃহস্পতিবার দুপুরে বাজার সদাই করার উদ্দেশ্যে প্রাইভেটকার নিয়ে বের হন ফারুক। সঙ্গে তার ভাই পারভেজ ও সহকর্মী সাদ্দামও ছিলেন। আল কাসিম শহরে পৌঁছার আগে রাস্তায় মোড় ঘোরানোর সময় তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই তিনজন নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ