Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর সাপাহারে শয়ন ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৫:২৬ পিএম

নওগাঁর সাপাহারে শামিমা খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত গৃহবধু শামিমা খাতুন উপজেলার শিরন্টি ইউনিয়নের গোপালপুর গ্রামের মেহেদী হাসানের স্ত্রী বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত বুধবার রাত ১১ টার দিকে শামিমা খাতুন তার স্বামীর বাড়ীর একটি শয়ন ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরিবারের লোকজন তাকে ডাকাডাকি না করে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শামিমার শয়ন ঘরের দরজা বন্ধ দেখে পরিবারের লোকজন ডাক চিৎকার শুরু করে। এতে ঘরের ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ফেলে বাড়ীর লোকজন। এ সময় গলায় ফাঁস দেওয়া অবস্থায় শামিমার ঝুলন্ত মরদেহ তারা দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরত হাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।
এবিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে এটি একটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ