Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারত সীমান্ত এলাকায় বাংলাদেশিকে পিটিয়ে হত্যা

পঞ্চগড় জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ভারত সীমান্ত এলাকায় বাংলাদেশী আব্দুস সালাম নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকালে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা সীমান্ত এলাকার ভারত সীমান্তের রাজগঞ্জের চাউলহাটি এলাকার বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের কাহারপাড়া এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে।
জানা গেছে, গতকাল বুধবার ভোরে ভারতে গরু আনতে গেলে বিষয়টি এলাকাবাসী টের পেয়ে সীমান্তের চা বাগানের ভিতরে চোর রয়েছে সন্দেহে তারা বাগানটিকে ঘিরে ফেলে। সে সময় কথিত চোর চক্রের দু’জন বাংলাদেশে পালিয়ে এলেও ধরা পড়ে যায় সালাম। সেখানেই তাকে গণধোলাই দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘটনাস্থলে যায় রাজগঞ্জ থানার পুলিশ। এবিষয়ে নীলফামারী ৫৬ বিজিবিকে মুঠোফোন করা হলে ফোন ধরেনি। তবে সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি জানান,শুনেছি গরু আনতে ভারতে গিয়ে সালামকে চোর সন্দেহে ভারতীয়রা পিটিয়ে হত্যা করেছে। বিজিবির সাথে কথা হয়েছে তারা লাশ বাংলাদেশে আনতে পতাকা বৈঠকের চেষ্টা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ