Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে সেবার মান উন্নয়নে গণশুনানি

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৫:০৬ পিএম

পঞ্চগড়ে কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়নে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৪ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে মন্ত্রিপরিষদ বিভাগের সহযোগিতায় ব্রিটিশ কাউন্সিলের পিফোরডি প্রজেক্টের আওতায় ওই গণশুনানির আয়োজন করে পঞ্চগড় ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম (ডিপিএফ)।

এ সময় কমিউনিটি গ্রুপের নিস্ক্রিয়তা, সেবাদানে নানা সংকটসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন। তার আলোকে সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও সিভিল সার্জন ডা. মো. রফিকুল হাসান।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দীপঙ্কর রায়, আটোয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, সমাজসেবার উপ পরিচালক অনিরুদ্ধ কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক, পরিবার পরিকল্পনার কার্যালয়ের সহকারি পরিচালক সাবিহা কবীর, পিফোরডি প্রকল্পের রংপুর বিভাগীয় সমন্বয়ক রেহেনা বেগম, ডিপিএফ পঞ্চগড়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন প্রধান ও সাধারণ সম্পাদক আখতারুন্নাহার সাকীসহ ডিপিএফ সদস্যরা।

এ সময় কমিউনিটি ক্লিনিকের চলমান পরিস্থিতি নিয়ে তথ্য চিত্র উপস্থাপন করে সংগঠনটি।

গণশুনানিতে কমিউনিটি ক্লিনিকের সাথে জড়িত অংশীজন, কমিউনিটি গ্রুপ, সুশীল সমাজ, শিক্ষক, সিএইচসিপি, ধর্মীয় নেতা, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণশুনানি

২০ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ