Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তি লাঞ্ছনা গণশুনানিতে রিফাতসহ ১৯ জনের সাক্ষ্য

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার ঘটনায় ঢাকা সিএমএম কোর্টের একজন বিচারকের নেতৃত্বে তদন্ত কমিটির গণশুনানি শুরু হয়েছে। গতকাল সোমবার প্রথম দিনে ১৯ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে পরবর্তী শুনানি হবে। তবে তদন্ত কমিটির কেউ গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলতে রাজি হয়নি।
ঢাকা সিএমএম আদালতের চিফ ম্যাজিস্ট্র্রেট হাফিজুর রহমানের নেতৃত্বে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি সকাল সোয়া ১১টায় স্কুল মাঠে এসে উপস্থিত হন। কমিটিতে আরো রয়েছেন সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম ও গোলাম নবী। এর আগে প্রতিদিনের মতো পুলিশি নিরাপত্তায় স্কুলে এসে উপস্থিত হন প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত।
গণশুনানির শুরুতেই তদন্ত কমিটি নির্যাতনের শিকার দশম শ্রেণির ছাত্র রিফাত হাসানের সাক্ষ্য গ্রহণ করেন। দীর্ঘ প্রায় ১ ঘণ্টা সময় নিয়ে তদন্ত কমিটি রিফাত হাসানের সাক্ষ্য গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তি লাঞ্ছনা গণশুনানিতে রিফাতসহ ১৯ জনের সাক্ষ্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ