Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে দুদকের দুর্নীতি বিরোধী গণশুনানি উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা ঃ বরিশালের গৌরনদীতে আগামী ২৭ ফেব্রæয়ারি অনুষ্ঠিতব্য দুর্নীতি দমন কমিশনের দুর্নীতি বিরোধী গণশুনানি উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরনদী উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির কার্যালয়ে প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব খন্দকার শাহেআলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন দুদকের বরিশাল বিভাগীয় পরিচালক মোঃ আবু সাঈদ।  বিশেষ অতিথি ছিলেন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক এবিএম আব্দুস সবুর, উপ-সহকারী পরিচালক রনজিৎ কুমার কর্মকার।  বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন, সদস্য মোহাম্মাদ আলী, রাজারাম সাহা, প্রমান্দ ঘরামী, মোঃ মামুন মিয়া, শামীম মীর প্রমুখ। এর আগে দুদক কর্মকর্তারা গৌরনদীর ইউএনও খালেদা নাছরিন ও থানার ওসি মোঃ আফজাল হোসেনের সাথে বৈঠক করেন। দুদক সূত্রে জানাগেছে, আগামী ২৭ ফেব্রæয়ারি গৌরনদী উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি বিরোধী গণশুনানী অনুষ্ঠিত হবে। গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসিরউদ্দিন আহমেদ। গৌরনদীর ভুমি অফিস, সেটেলমেন্ট অফিস, সাব-রেজেষ্ট্রি অফিস, বিদ্যুৎ অফিস, হাসপাতাল, হিসাব রক্ষন অফিস, পিআইও অফিস, সমাজসেবা অফিস, সমবায় অফিস, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসের অসাধু কর্মকর্তা-কর্মচারীদের ঘুষ ও দুনীর্তির কারণে হয়রানির শিকার জনসাধারনের অভিযোগের ভিত্তিতে ওই দিন শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করবে দুদক। তাই দুদকের পক্ষ থেকে দুর্নীতিবাজ কর্মকর্তা- কর্মচারীদের বিরুদ্ধে অভিযোগ প্রদানের অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণশুনানি

২০ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ