Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘জয় বাংলা’, মুক্তি ডিসেম্বরে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১০:৫৩ এএম

মুনতাসির মামুনের ‘জয় বাংলা’ উপন্যাস অবলম্বনে ‘জয় বাংলা’ শিরোনামেই সিনেমা নির্মাণ করেছেন কাজী হায়াৎ। এতে জুটি হয়ে কাজ করেছেন বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু। সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ ডিসেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

কাজী হায়াৎ বলেন, ‘‘জয় বাংলা’ সিনেমাটি সেন্সর পেয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ ডিসেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।’

বাপ্পী চৌধুরী বলেন, ‘মুনতাসির মামুন স্যারের ‘জয়া বাংলা’ উপন্যাস নিয়ে নতুন করে বলার কিছু নেই। এটি পর্দায় উপস্থাপন করছেন কাজী হায়াতের মতো বড় নির্মাতা। তাদের সঙ্গে আমার যুক্ত হওয়ার সৌভাগ্যের মনে করছি নিজের জন্য। আর দর্শকরা আশা করছি ভালো কিছু দেখতে পাবে পর্দায়।’

‘জয় বাংলা’ সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন লেখক ও শিক্ষক মুনতাসীর মামুন। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানে টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমাটিতে বাপ্পী-মিতু ছাড়াও অভিনয় করেছেন শ্রাবণ শাহ, নাদের চৌধুরী, রেবেকা, রাতুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ