Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ২:৪৪ পিএম

আড়াইহাজার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে একজন গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে ধর্ষিতা নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করেন। মামলায় আসামী করা হয় টেটিয়া উলুকান্দা গ্রামের আজিজ এর ছেলে রহমত উল্লাহ (২০)
মামলা সুত্রে জানা গেছে, নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার টেটিয়া উলুকান্দা গ্রামের আজিজ এর ছেলে রহমত উল্লাহ (২০) এর সাথে রুপগঞ্জ উপজেলার একটি গার্মেন্টে কাজ করার সুবাধে গার্মেন্টস কর্মী ১৭ বছর বয়সের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
এরপর থেকে দীর্ঘ দিন যাবৎ মোবাইলের মাধ্যমে কথা বলতো তারা। এক পার্যায়ে বিয়ে করবে আশ^াস দিয়ে আসামীর বাড়ির পাশে মোতালেবের টিনসেড ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পর পর কয়েকবার বিয়ের করবে বলে সময় ব্যবধানে একই জায়গায় নিয়ে ধর্ষণ করে প্রায় ১০ মাস যাবৎ । গত ১৪ আগষ্ট সন্ধ্য ৭ টা ৩০ ঘটিকার সময় একই জায়গায় ধর্ষণের পর আসামী যোগাযোগ বন্ধ করে দেয়। বাধ্য হয়ে গার্মেন্টে কর্মী থানায় মামলা দায়ের করেন।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, মামলা নেয়া হয়েছে। আসামীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ