Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌগাছায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৫:৩৪ পিএম

যশোরের চৌগাছায় খাদিজা খাতুন (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন চৌগাছা থানা পুলিশ। রবিবার (২১ আগষ্ট) দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার সিংহঝুলী ইউনিয়নের পিতম্বরপুর ইসলাম পাড়ায়। নিহত খাদিজা খাতুন পিতম্বরপুর ইসলাম পাড়ার নাহিদুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে নাহিদুল ইসলাম ও তাদের বাড়ীর সবাই মাঠের কাজে যায়। খাদিজার নানী শ্বাশুড়ি মাঠ থেকে বাড়ি ফিরে দেখেন খাদিজার ঘরের দরজা ভিতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেয়ে তিনি জানালায় গিয়ে ডাকাডাকি করতে থাকে। এ সময় জানালার ফাঁক দিয়ে দেখেন খাদিজা খাতুন ঘরের আড়ার সাথে ঝুলছে। খাদিজার অবস্থা দেখে তিনি চিৎকার করতে থাকেন। স্থানীয়রা থানা পুলিশে খবর দেন।
খবর পেয়ে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে খাদিজা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেন। স্থানীয়রা জানিয়েছেন পারিবারিক কলহের জেরে খাদিজা খাতুন অত্মহত্যা করেছে।
স্থানীয়রা আরো জানিয়েছেন ৭/৮ মাস আগে পারিবারিক ভাবে নাহিদুল ইসলাম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নের বাথানগাছি গ্রামের শাহিনুর রহমানের মেয়ে খাদিজা খাতুনকে বিয়ে করে।
চৌগাছা থানার পুলিশের উপ-পরিদর্শক এস আই বিপ্লব জানান, নিহতের সুরতহাল রির্পোট তৈরি করা হয়েছে।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, রবিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাজেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ