Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পারিশ্রমিক না পাওয়ার অভিযোগ সালওয়ারার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১১:৩৪ এএম

চলতি বছরেই চিত্রনায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর প্রতিযোগী নিশাত নাওয়ার সালওয়ার। মুক্তির অপেক্ষায় রয়েছে তার তিন সিনেমা। এরমাঝেই অভিযোগ নিয়ে হাজির হয়েছেন এই নবাগতা। ‘বুবুজান’ সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক পাননি জানিয়ে শনিবার (২০ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সালওয়া।

ফেসবুকে স্ট্যাটাসে নায়িকা লিখেছেন, ‘কোনো প্রযোজনা সংস্থার কারও ব্যক্তিগত সমস্যার দায়ভার কি আর্টিস্টের! পরিচালক শামিম আহমেদ রনি পরিচালিত ‘বুবুজান’ ফিল্মের শুটিং ও ডাবিং শেষ হওয়ার দীর্ঘদিন পেরিয়ে গেলেও শাপলা মিডিয়া সংশ্লিষ্ট কেউ আর্টিস্টের পেমেন্ট ক্লিয়ার করার প্রয়োজনীয়তা অনুভব করছেন না। আমি যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। অথচ তাদের অন্য সব কার্যক্রম অব্যাহত রয়েছে! এ ধরনের অপেশাদার আচরণ কখনোই কাম্য নয়। ’

গত বছরের মার্চে শুরু হয় ‘বুবুজান’ সিনেমাটির শুটিং। শেষ হয় চলতি বছরের ২৬ জানুয়ারি। এতে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার বিতর্কিত চেয়ারম্যান সেলিম খানের ছেলে শান্ত খান নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন সালওয়া।

এদিকে চলতি বছর পবিত্র হজ পালন করেছেন সালওয়া। হজে যাওয়ার পর গুঞ্জন রটে অভিনয় ছেড়ে দিচ্ছেন নায়িকা। তবে সালওয়া জানিয়েছেন, আগের মতোই অভিনয় চালিয়ে যাবেন এই সুন্দরী।

উল্লেখ্য, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর পর কয়েকটি সিনেমায় কাজ করছেন সালওয়া। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে ‘বীরত্ব’, ‘বুবুজান’ ও ‘এই তুমি, সেই তুমি’। এরমধ্যে দুটি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ