Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিরঝিল থানায় আসামির আত্মহত্যা

স্বজনদের বিক্ষোভ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৭:২৯ পিএম

রাজধানীর হাতিরঝিল থানায় সুমন শেখ (২৫) নামের এক আসামি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বিক্ষুব্ধ স্বজনরা হাতিরঝিল থানার সামনে বিক্ষোভ করছেন। রাত সাড়ে ৭টায় এ রিপোর্ট লেকা পর্যন্ত বিক্ষোখ চলছিলো।
হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ জানান, সুমন একটি কোম্পানির ৫৩ লাখ টাকার চুরির মামলার আসামি ছিলেন। তার কাছ থেকে কয়েক লাখ টাকা উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান, আসামি শুক্রবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে থানার ভেতরে বাতাস আদান-প্রদান করার ভেন্টিলেটরের রডের সঙ্গে সুমন নিজের ট্রাউজার খুলে গলায় পিছিয়ে আত্মহত্যা করেন। যা, থানার সিসিটিভি ফুটেছে দেখা গেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের বেয়াই সোহেল আহমেদ বলেন, তিনি অবশ্যই আত্মহত্যা করেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, তিনি নিজেই আত্মহত্যা করছেন। থানায় বসে একজন আসামি আত্মহত্যা করলেন সেটা সিসিটিভি ফুটেজেও দেখা যাচ্ছে, এটা দুঃখজনক। আমি নিজে ফুটেজ দেখেছি। থানায় যারা ডিউটিতে ছিলেন তারা কী করেছেন?
তিনি আরও বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যায়, রুম্মন পরনের ট্রাউজার লোহার গ্রিলের সঙ্গে বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে নেওয়া হয়। পুলিশের দায়িত্বে অবহেলার কারণেই এমনটি ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ