Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই বিষয়ে ফেলের কষ্টে বিদ্যালয় ভবন থেকে লাফিয়ে সিলেটে এক শিক্ষার্থীর আত্মহত্যা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৪:৫৮ পিএম

সিলেট নগরীর বিমানবন্দর থানাধীন সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছে। বিদ্যালয় ভবনের তৃতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে সে। প্রিয়াংকা গোয়ালা রিংকি (১৩) নামের ওই কিশোরী সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। সে লাক্কাতুরা এলাকার নিরেন গোয়ালার কন্যা। গত পরশু সোমবার বিদ্যালয় ভবন থেকে লাফ দেয় রিংকি। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার হাসপাতালে মারা যায় সে।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস জানান, এবারের বার্ষিক পরীক্ষায় সে দুই বিষয়ে ফেল করে। এ ফলাফল গত সোমবার প্রকাশ করা হয়। সেদিন বিদ্যালয়ে ছিল রিংকি। দুই বিষয়ে ‘ফেল করার বিষয়টি সহ্য করতে না পেরে’ সেদিন বেলা ২টার দিকে সে বিদ্যালয় ভবনের তৃতীয় তলা থেকে লাফিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে মারা যায় সে।
বিমানবন্দর থানার ডিউটি অফিসার এসআই দিলীপ কুমার চন্দ্র সরকার বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ