Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী এবং কবি সৈয়দ ফররুখ আহমদের নাতি সৈয়দ আরিফ আহমেদ দরুদ (২৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর পূর্ব রামপুরা এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, পরিবার থেকে দরুদের বিয়ে মেনে না নেয়ায় মনের ক্ষোভে তিনি আত্মহত্যা করেন।
রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম ইসলাম বলেন, নিহত সৈয়দ আরিফ আহমেদ দরুদ মাগুরা শ্রীপুর উপজেলার মৃত আহাম্মদ আক্তারের পুত্র। তার দাদা কবি সৈয়দ ফররুখ আহমদের নাতি। দরুদ ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে বিবিএর শিক্ষার্থী ছিলেন। তিনি পূর্ব রামপুরা এলাকার একটি বাড়ির চার তলায় ভাড়া থাকতেন।
ওসি আরও বলেন, ঘটনার সময় দরুদের মা রেবেকা আক্তার ও বোন গ্রামের বাড়িতে ছিলেন। তারাও মানসিকভাবে অসুস্থ। প্রাথমিক ধারণা করা হচ্ছে, গতকাল শনিবার দুপুরের দিকে দরুদ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।
প্রাথমিক তদন্তে জানা গেছে, একটি মেয়ের সঙ্গে সম্প্রতি দরুদের বিয়ে হয়েছিল। সেটা পরিবার মেনে নিতে পারেনি। এই কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। এছাড়া পারিবারিক কিছু কারণও ছিল বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ