Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলায় ফাঁস দিয়ে ৫৫ বছরের নারীর আত্মহত্যা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৫:০২ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে মোসাঃ সেতারা বেগম নামের ৫৫ বছরের এক নারী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার স্বজনরা।

শুক্রবার রাত ২ টার দিকে উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের পশ্চিম সুবিদখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারী একই গ্রামের মৃত আনোয়ার শরীফের স্ত্রী এবং তিন সন্তানের জননী ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন। ফলে শারীরিক যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের।
নিহতের স্বজন ও স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, কয়েকদিন আগে ওই নারীর দেহে ক্যান্সার রোগের প্রাদুর্ভাব বেড়ে যায়। যার ফলে তিনি অস্থিরতায় ভুগছিলেন। পরে শুক্রবার রাতে খাবার খেয়ে সে তার বোনের সাথে নিজ ঘরে ঘুমায় এবং তার ছেলে-মেয়েও ঘুমিয়ে পড়ে। রাত দুইটার দিকে তার বোন ঘুম থেকে উঠে সেতারাকে বিছানায় না পেয়ে তার ছেলেমেয়েকে ঘুম থেকে উঠালে তারা খুজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে ঘরের পাশে গাব গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে তার ছেলে ও মেয়ে দড়ি কেটে লাশ গাছ থেকে নামিয়ে ঘরে নিয়ে যায়। তখন তারা কান্নাকাটি করলে স্থানীয়রা ছুটে আসে এবং থানা পুলিশকে খবর দেয়।
স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক হাওলাদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ