Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে নিখোঁজের তিনদিন পরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

পরিবারের দাবী হত্যা

মাদারীপুর থেকে আবুল হাসান সোহেল | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৫:৫৬ পিএম

নিখোঁজের তিনদিন পরে মাদারীপুরের কালকিনিতে মোঃ খায়রুল কবিরাজ-(২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে। তবে প্রেম ঘটিত কারনে তাকে হত্যা করা হয়েছে ভূক্তভোগী পরিবারের দাবী। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে চরদৌলত খান গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুর থেকে নিহত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে খায়রুল কবিরাজ গত শনিবার দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় পরিবারের সবার সাথে খাবার খেয়ে তার নিজ রুমে ঘুমিয়ে পরেন। কিন্তু রাতে হঠাৎ ঘর থেকে খায়রুল নিখোঁজ হয়। পরে মঙ্গলবার দিবাগত রাতে এলাকাবাসী নিহতের লাশ একই এলাকার চরদৌলত খান গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুরে ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। এদিকে নিহতের পরিবারের দাবী খায়রুলের সঙ্গে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই প্রভাবশালী আমার ভাইকে হত্যা করেছে।
নিহত খায়রুল কবিরাজের বোন খাদিজা ও কালনি কান্না জরিত কণ্ঠে বলেন, আমার ভাইয়ের সঙ্গে এক প্রভাবশালীর মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই প্রভাবশালী আমার ভাইকে হত্যা করেছে। আমরা তাদের নামে মামলা করবো।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, নিহত খায়রুল করিবাজের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে নিহতের পরিবার মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ