Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় কলকাতার অভিনেত্রীর সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১:১৪ পিএম

কলকাতার অভিনেত্রী সাবর্ণী অভিনীত সিনেমা ‘ও মাই লাভ’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। সিনেমাটির শুটিং অনেক আগেই শেষ হয়েছে। করোনার কারণে মুক্তি দিতে পারেনি। আবুল কালাম আজাদ পরিচালিত সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক জাহাঙ্গীর সিকদার।

তিনি বলেন, ‘সিনেমায় ঝকঝকে একটা জীবনের গল্প ফুটিয়ে তোলা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ সেপ্টেম্বর সিনেমাটি সারাদেশে মুক্তি দেব।’

এদিকে অভিনেত্রী সাবর্ণী বলেন, “আমি ‘ও মাই লাভ’ ছবির শুটিং শেষ করেছি করোনার আগে। মাঝখানে মহামারীর কারণে বিশ্বজুড়ে স্থবিরতাসহ অন্যান্য কিছু কারণে ছবিটির মুক্তি আটকে ছিল। যাইহোক দেরিতে হলেও ছবিটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশে মুক্তি পেতে যাওয়া এটিই আমার প্রথম ছবি। আশা করছি ‘ও মাই লাভ’ সবার ভালো লাগবে। ছবিটি দর্শক গ্রহণ করলে ভবিষ্যতে ঢালিউডের আরও ছবিতে অভিনয় করার ইচ্ছে রয়েছে।”

এক্সেল ফিল্মস-এর ব্যানারে সিনেমাটিতে ওপার বাংলার অভিনয়শিল্পী ঋদ্ধিশের বিপরীতে অভিনয় করেছেন অমৃতা ও কলকাতার নায়িকা সাবর্ণী। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এর ট্রেইলার প্রকাশ করা হয়। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আলী রাজ, অমিত হাসান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, বিপাশা কবির ও বরদা মিঠুসহ অনেকে। এর কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার।

২০১১ সালে র‍্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সাবর্ণী। পরের ২০১২ সালে স্টার জলসার জনপ্রিয় নাটক ‘টাপুর টুপুর’-এ অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন। পরে ‘সুপার হিট’, ‘শ্রেষ্ঠ বাঙালি’ সিনেমায় অভিনয় করেন।



 

Show all comments
  • jack ali ১৪ আগস্ট, ২০২২, ১:৪৫ পিএম says : 0
    নর্তকী গায়িকা-নায়িকা মডেলিং যারা করে তারা অভিশপ্ত আজকে বাংলাদেশের সরকার আমাদের দেশটাকে পর্ণগ্রফি বানিয়ে ফেলেছে আল্লাহ এদের করে অভিশাপ দাও
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ