Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে যাত্রীর টিফিন ক্যারিয়ারের আঘাতে নৌকার মাঝি নিহত

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৩:১১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে যাত্রীর টিফিন ক্যারিয়ারের আঘাতে নৌকার মাঝি খুন হয়েছে। নিহত মাঝির নাম মোঃ সোহরাব হোসেন(৫০)।এই ঘটনায় মোঃ মনির হোসেন(৩২)নামে এক যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত সোহরাবের বড় ভাই মোঃ জাহাঙ্গীর হোসেন জানান,মঙ্গলবার রাত ৯টায় তার ছোট ভাই সোহরাব হোসেন বুড়িগঙ্গা নদীর মিটফোর্ড ঘাট থেকে কয়েকজন যাত্রী নিয়ে থানাঘাটে আসছিল। নৌকাটি নদীর মাঝখানে আসলে যাত্রী মনির হোসেনের সাথে তুচ্ছ বিষয় নিয়ে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনির তার হাতে থাকা টিফিন ক্যারিয়ার দিয়ে তার ভাইয়ের মাথায় ও ঘাড়ে আঘাত করে। এতে নৌকার মাঝি তার ছোট ভাই সোহরাব হোসেন নৌকা থেকে নদীতে পড়ে ডুবে নিখোঁজ হয়। এসময় নৌকায় থাকা অন্যান্য যাত্রীরা মনিরকে আটক করে মডেল কেরানীগঞ্জ থানা পুলিশে নোপর্দ করে। পরে রাত ১২টায় ডুবুরীর সাহায্যে মিটফোর্ড ঘাট বরার নদীর মাঝখান থেকে তার ভাইয়ের লাশ উদ্ধার করা হয়। নিহত সোহরাব হোসেনের বাড়ি মাদারীপুর জেলায়। সে জিনজিরার নজরগঞ্জ এলাকায় সাত্তার মিয়ার বাড়িতে ভাড়া থাকত। এই ঘটনায় সে নিজে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মামুন অর রশিদ ঘটনার সত্যতা স্বিকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ