Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৬:০৭ পিএম

বাগেরহাট-ঢাকা মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট বৈলতলী এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় বৈলতলী পিলজংগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মরিয়ম খাতুন (১০) নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা সহপাঠী ৪র্থ শ্রেণির ছাত্রী তাজমিরা খাতুন আহত হয়েছে। আজ মঙ্গলবার (০২ আগস্ট) সকালে এ দূর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম খাতুন পিলজংগ ইউনিয়নের মো. রেজাউল ইসলামের কন্যা এবং আহত তাজমিরা খাতুন একই এলাকার ছরোয়ার ঢালীর কন্যা।
ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনটার্জ মু. আলীমুজ্জামান জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মরিয়ম খাতুন ও তাজমিরা খাতুনসহ কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মরিয়ম খাতুন ও তাজমিরা খাতুন গুরুতর আহত হয়। বিদ্যালয়ের শিক্ষকরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে মরিয়ম খাতুনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে গেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা বেগম বলেন, ৪র্থ শ্রেণির ক্লাস শুরু হয় দ্বিতীয় শিফটে দুপুর ১২টার দিকে। ওই শিক্ষার্থীরা বাড়ী থেকে বিদ্যালয়ে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে বিদ্যালয়ের মরিয়ম খাতুন নামের এক শিক্ষার্থী মারা গেছে। আহত হয়েছে আরও একজন। এদিকে ৪র্থ শেণির ছাত্রী মরিয়ম খাতুনের মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ