Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিন দুপুরে যুবককে কুপিয়ে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ফুটবল খেলা নিয়ে এলাকায় ঝামেলার জের ধরে রাজশাহীতে দিনে-দুপুরে প্রকাশ্যে জীবন বীমা করপোরেশনের অফিসের এক পিয়নকে গতকাল দুপুরে বুলনপুর মন্দিরের কাছে ছুরিকাঘাত করে হত্যা করেছে দৃর্বৃত্তরা। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নিহত পিয়নের নাম রাশেল ইসলাম (২০)। সে নগরীর ঘোষপাড়া এলাকার হাফিজুল ইসলামের ছেলে। এ ঘটনায় শাকিল হোসেন নামের এক যুবককে আটক করে পুলিশের সোপর্দ করেছে নিহতের স্বজনরা। শাকিল নগরীর বুলনপুর এলাকার মাসুদ পারভেজের ছেলে। তিনি ঘটনার পরে হাসপাতালে আসেন খোঁজ-খবর নিতে। এ সময় রাশেলের স্বজনরা তাকে দেখতে পেয়ে ধরে মারপিট করতে থাকে। পরে পুলিশ গিয়ে শাকিলকে আটক করে।
স্থানীয় সূত্র জানায়, দুপুরের খাবার খাওয়ার জন্য সাইকেল নিয়ে নগরীর সিএন্ডবি মোড় এলাকায় অবস্থিত জীবন বীমা কার্যালয় থেকে বের হয়ে নগরীর কোর্ট ঘোষপাড়া এলাকায় বাড়িতে যাচ্ছিলো রাশেল। পূর্ব শত্রæতার জের ধরে নগরীর বুলপুর এলাকার রবিউল ইসলাম রবির ছেলে হৃদয় হোসেন এবং মোজামের ছেলে মুন্না হোসেন গতকাল মঙ্গলবার দুপুর পৌনে দুইটার দিকে নগরীর বুলনপুর মন্দিরের নিকট জীবন বীমা অফিসের পিয়ন রাশেলকে ঘিরে ফেলে। এরপর তারা উপর্যুপরি রাশেলের বুকে ছুরি দিয়ে আঘাত করে। এতে রাশেল মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাশেল রাজশাহী জীবন বীমা করপোরেশন অফিসের পিয়ন ছিলেন। গত প্রায় সাত মাস আগে বিয়ে করেন রাশেল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ