Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে মাসহ পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৪:০৪ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মাসহ পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম করেছে চাচাতো ভাই-ভাতিজারা। আহত পল্লী চিকিৎসক বিদ্যুৎ বিশ্বাস (৪০) ও তার মাতা কৌশল্যা বিশ্বাস (৭০) কে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উপজেলার নারুয়া ইউনিয়নের চরঘিকমলা গ্রামের শৈলেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ও স্ত্রী।
সোমবার সকাল ১১ টার দিকে তাদের নিজ বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।
শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজা অপূর্ব বিশ্বাস, তার ছেলে অভিজিৎ বিশ্বাস, অনিমেষ বিশ্বাস ও স্ত্রী কবিতা বিশ্বাস মিলে কথাকাটাকাটির এক পর্যায়ে পল্লী চিকিৎসক বিদ্যুৎ বিশ্বাসের মাথায় দা দিয়ে কোপ মারে। এসময় তার মা কৌশল্যা বিশ্বাস ঠেকাতে আসলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এ বিষয়েই তিনি বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ৪জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান বলেন, অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ