Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিসিবির পণ্য বিক্রি শুরু আজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১০:৩১ এএম

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) নিয়মিত পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হচ্ছে আজ সোমবার। সারা দেশের এক কোটি পরিবার কার্ডধারী আজ থেকে পর্যায়ক্রমে টিসিবির ভর্তুকি মূল্যের পণ্য কিনতে পারবেন।

টিসিবির পক্ষ থেকে গতকাল রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এবার নিম্ন আয়ের পরিবার কার্ডধারী ভোক্তারা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, দুই কেজি পেঁয়াজ ও দুই কেজি মসুর ডাল কিনতে পারবেন। প্রতি লিটার সয়াবিন তেল ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা, প্রতি কেজি পেঁয়াজ ২০ টাকা ও এক কেজি মসুর ডাল ৬৫ টাকায় বিক্রি হবে। তবে, শুধু সিটি করপোরেশন এলাকা ও টিসিবির আঞ্চলিক কার্যালয় সংশ্লিষ্ট জেলাগুলোতে পেঁয়াজ বিক্রি হবে।

টিসিবির পক্ষ থেকে আরও বলা হয়েছে, ঢাকা মহানগরীসহ সারা দেশের নির্দিষ্ট পরিবেশকের দোকান থেকে ভোক্তারা এসব পণ্য নিতে পারবেন। এদিকে, সারা দেশে এক দিনেই এসব পণ্য বিক্রি কার্যক্রম শুরু হবে না। সিটি করপোরেশন, জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় পরিবেশকদের তালিকা করে নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পণ্য দেবে টিসিবি।

 



 

Show all comments
  • Jahedul Islam ১ আগস্ট, ২০২২, ২:০৩ পিএম says : 0
    অনেক সল্প আয়ের মানুষ এখনো কাড পাইনি তাদের কাডের ব্যবস্থা করা দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ