Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে টিসিবি পণ্য বিক্রি নিমিষেই শেষ

ঝিনাইগাতী ( শেরপুর ) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদরে জিরো পয়েন্টে আজ সন্ধার অগে সরকারের ডিলারের মাধ্যমে দেয়া ন্যায্যমূল্যে টিসিবি পণ্য বিক্রি নিমিষেই শেষ হয়ে গেছে।
জনসাধারণের মাঝে পণ্যের যথেষ্ট চাহিদা থাকার ফলে মিনি ট্রাকে করে মসুর ডাল ,চিনি ও তৈল ও অন্যান্য পণ্য বিক্রি শেষ হয়ে যায় কিছুক্ষনের মধ্যেই। লাইনে দাড়িয়েও অনেক ক্রেতা পণ্য না পেয়ে ফেরত যেতে দেখা গেছে।
এ সময় আনুষ্ঠানিক ভাবে ক্রেতাদের হাতে টিসিবির পণ্য তুলে দিয়ে শুভ উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জয়নাল আবেদীন । উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পণ্যের চাহিদা বাড়ার ফলে সুষ্ঠভাবে বিক্রি করার লক্ষ্যে নজরদারি থাকলেও চাহিদা অনুযায়ি পণ্য পায়নি ক্রেতাগণ। তাই তারা বিরক্তি প্রকাশ করেছে। এ ব্যাপারে টিসিবির ডিলার আলহাজ্ব মহিউদ্দিন মোল্লা জানায় সরকারের নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি হয়েছে। সবার মাঝে পণ্যের অপ্রতুলতা থাকায় দেয়া সম্ভব হয়নি। তাই অনেকেই মাল না পেয়ে ফেরৎ গেছেন। তবে বরাদ্দ বাড়ানো দরকার বলে তিনি মণে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ