Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে নিখোঁজের চারদিন পর কৃষকের লাশ উদ্ধার

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ২:৩১ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নিখোঁজের চারদিন পর আব্দুর রাজ্জাক (৩০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কৃষক উপজেলার বদিজামারপুর গ্রামের কয়ছার আলীর ছেলে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নাগেশ্বরী পৌরসভার পয়রাডাঙ্গা এলাকার মসলিয়া বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ জুলাই) পাট কাটার উদ্দেশ্যে আব্দুর রাজ্জাক বাড়ী থেকে বের হয়। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যা পেরিয়ে গেলেও আব্দুর রাজ্জাক বাড়ীতে না আসায় পরিবারের লোকজন চারদিকে খোঁজখবর শুরু করে। পরে তার খোঁজ না পেয়ে মঙ্গলবার (২৭ জুলাই) নাগেশ্বরী থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। ঘটনার ৪দিন পর বাড়ী থেকে অর্ধ কিলোমিটার দূরে মসলিয়া বিলে হাঁস খুঁজতে গিয়ে এক মহিলা বিলের মধ্যে মাটি চাপা দেয়া অবস্থায় আব্দুর রাজ্জাকের লাশ দেখতে পান। এরপর লোকজনকে খবর দেয়া হলে আব্দুর রাজ্জাকের পরিবার ও পুলিশ তার লাশ দেখে সনাক্ত করে। পরে পুলিশ সুরৎহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মো. নবীউল হাসান জানান, শুক্রবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ