Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে শ্বশুরবাড়ির কাঠাল গাছ থেকে যুবকের লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৪:২১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে শ্বশুরবাড়ির গাছের ডাল থেকে শফিকুল ইসলাম (৩৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে পুলিশ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা গ্রামের জনৈক মোঃ আব্দুল জলিলের বাড়ির আঙ্গিনায় কাঁঠাল গাছের ডাল থেকে তার লাশ উদ্ধার করে। সে শেরপুরের নকলা উপজেলার হাছনখিলা গ্রামের আশরাফ আলীর পুত্র।

জানা যায, ফুলপুর উপজেলার বাঘেধরা গ্রামের আব্দুল জলিলের বাড়ির কাঠাল গাছে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফুলপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী ও এসআই মোফাখখির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরত হাল করেন। লাশের গায়ে বুকের উপর কালচে জখম পরিলক্ষিত হচ্ছে বলে জানায় পুলিশ। এসময় কেউ পরিচয় বলতে না পারায় তার সাথে থাকা মোবাইল নাম্বার থেকে বিভিন্ন নাম্বারে কথা বলে জানা যায়, তার নাম শফিকুল ইসলাম (৩৭)। সে শেরপুরের নকলা উপজেলার হাছনখিলা গ্রামের আশরাফ আলীর পুত্র। অনুসন্ধানে বেরিয়ে আসে ঘটনাস্থল তার শ্বশুরবাড়ি। শ্বশুরবাড়ির লোকজন বর্তমানে পলাতক রয়েছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ