Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপসা ব্রীজ থেকে নদীতে লাফ দেওয়া গৃহবধূর লাশ ১০ দিন পর উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৩:৪৯ পিএম

রূপসা ব্রীজ থেকে নদীতে লাফ দেওয়া গৃহবধু মিম আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল পৌনে ৮ টার দিকে বটিয়াঘাটা উপজেলার পশুর নদীর কিনারা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: জাহেদুর রহমান বলেন, জলমা ইউনিয়নের করেরডুন গ্রামের স্থানীয়রা আতালের চর ১০ নং খেয়াঘাট পশুর নদীর কিনারায় অজ্ঞাত এক নারীর লাশ দেখতে পেয়ে সকাল পৌনে ৮ টার দিকে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের মাধ্যমে নদী থেকে লাশটি উদ্ধার করে। বিষয়টি তারা রূপসা নৌ পুলিশকে জানায়। তারা লাশ উদ্ধারের ঘটনাটি মিম আক্তারের পরিবারকে জানালে সদস্যরা মিমের লাশটি শনাক্ত করে। এ ঘটনায় মৃতের বাবা জালাল হোসেন ফকির থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
জানা গেছে, মিম আক্তার ও তার স্বামী আকবর ফকির আপন চাচাতো ভাইবোন। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে উভয় পরিবারের সম্মতিতে চার মাস তদের বিয়ে হয়। ১৮ জুলাই সন্ধ্যায় শ্বাশুড়ীর সাথে মনোমালিন্য হয়। এরপর সন্ধ্যায় কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে যায় মিম। রাত সাড়ে ৯ টার দিকে রূপসা ব্রীজের ৪ নং পিলারের ওপর থেকে নদীতে ঝাঁপ দেয়। অনেক খোঁজাখুঁজি করেও মিমকে আর পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ