Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাটখড়ি শুকাতে গিয়ে বজ্রপাতে বৃদ্ধা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৭:০৪ পিএম

কুড়িগ্রামের উলিপুরে পাটখড়ি শুকাতে গিয়ে বুলবুলি খাতুন (৫৬) নামে এক বৃদ্ধা বজ্রপাতে নিহত হয়েছে। এসময় তার সঙ্গে থাকা নাতনি ইশমেতারা (১৪) ও নাতি মমিন (৫) আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার ধামশ্রেণি ইউনিয়নের দঁড়িচর পাঁচপাড়া গ্রামে। নিহত বুলবুলি ওই গ্রামের আজাদ আলীর স্ত্রী।
ধামশ্রেণি ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম জানান, নিহত বুলবুলি তার নাতি ও নাতনিকে নিয়ে বাড়ীর পাশে সড়কে কাচা পাটখড়ি শুকাতে দিচ্ছিল। এসময় হঠাৎ করে বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে ঘটনাস্থলেই নানি বুলবুলি খাতুন বিদ্যুতায়িত হয়ে মারা যান। এসময় নাতি মমিন ও নাতনি ইশমেতারা আহত হয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন তিনজনকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বুলবুলি খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। আহত শিশু দুটির পিতার নাম এরশাদুল হক বলে জানা গেছে।
উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুলবুলি খাতুন বজ্রপাতে ঘটনাস্থলেই মারা গেছেন। শিশু দুটি চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে তারা সুস্থ্য আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ