Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে ৫দিন পর নিখোঁজ মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৩:৫২ পিএম

খাগড়াছড়ির রামগড়ে খোদেজা বেগম(৫৫) নামে এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ ।

রোববার (২৪ শে জুলাই) সকালে রামগড় পৌরসভার ২নং ওয়ার্ডে অবস্থিত " হিলট্রেক্টস ডিস্টিলারিজ লিঃ" (বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের- পাইলট প্রকল্প) থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।

সরেজমিনে তথ্য নিয়ে জানাগেছে, লাশটি রামগড় পৌরসভার ১নং ওয়ার্ডের বল্টুরাম টিলা গ্রামের মোঃ নুরুল আলমের স্ত্রী।

খােদেজার স্বামী-নুরুল আলম-(৬৫) ও ছেলে নুরুল ইসলাম(২৭) জানান, ১৯ জুলাই রাতে সবাই ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে মাকে খুঁজে না পেয়ে সারাদিন আত্নীয় স্বজনের বাসায় খোঁজাখুঁজি করি। কোথাও খোঁজে না পেয়ে হতাশায় পরে যাই। পরে মামাদের মাধ্যমে ২১শে জুলাই রামগড় থানায় নিখোঁজ ডাইরি করি, যার নং ৭৬৯। এ পর্যন্ত স্থানীয় ভাবে খোঁজাখুঁজির এক পর্যায়ে ২৪ জুলাই সকাল ১০টায় উক্ত জায়গায় দুর্গন্ধের সূত্র ধরে স্থানীয় মহিলারা খোঁজাখুঁজি সময় পরিত্যাক্ত একটি রুমে অর্ধগলিত মহিলার লাশ দেখতে পেয়ে রামগড় থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এদিকে নাম প্রকাশের অনিচ্ছুক প্রায় বেশকিছু এলাকাবাসী বলেন, পারিবারিক কলহ কারণে এ হত্যার কারণ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়রা লাশের খবর জানালে পরবর্তিত্বে আমি পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে মধ্যবয়সী মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদরে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে রামগড় থানায় মামলা রজু করা হয়েছে। মৃত্যুর কারণ উদঘাটনে জোর তৎপরতা চালাচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ