Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আকাশে বাবা-মাকে অবাক করলেন পাইলট সন্তান!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:৪৮ পিএম

সন্তানের সঙ্গে বাবা-মায়ের সম্পর্ক সুমধুর। এমনই এক সম্পর্কের ‍ভিডিও সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। পেশায় পাইলট ওই ব্যক্তি তার বাবা-মায়ের জন্য সেরা উপহার নিয়ে এসেছেন তারই ফ্লাইটে। পাইলটের বাবা-মায়ের খুশি দেখে আনন্দিত নেটিজেনরাও।

মূলত ওই দম্পতি ভারতের রাজস্থানের জয়পুরে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। আর তারা যে ফ্লাইটে বাড়ি ফিরছিলেন ওই ফ্লাইটটি পরিচালনায় ছিলেন তাদেরই সন্তান। ওই দম্পতি জানতেই পারেননি তাদের সন্তানই সেদিনের ফ্লাইটের দায়িত্বে রয়েছেন। পাইলট কমল কুমার তার এই মিষ্টি ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ইতোমধ্যে ভিডিওটি দুই মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। এতে দেখা যাচ্ছে, কমলের বাবা-মা অজান্তেই ফ্লাইটে উঠছেন এবং তারপর হঠাৎ তারা ছেলেকে ককপিটের প্রবেশপথে দেখতে পান। কমলের মা কিছুক্ষণ অবাক চোখে তাকিয়ে থেকে ছেলের হাত ধরে হেসে ফেলেন। ভিডিওতে কমল তার বাবা-মায়ের সঙ্গে ককপিটে বসে থাকার ছবিও পোস্ট করেছেন। তিনি এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমি উড়তে শুরু করার পর থেকে এমনই কোনো এক শুভক্ষণের জন্য অপেক্ষা করছিলাম। অবশেষে বাবা-মায়ের জয়পুরে ফেরার পথে এই সুযোগ পেয়েছি। এ এমন এক অনুভূতি যা ভাষায় প্রকাশ করা যাব না।

ভিডিওটি সবার মুখেই হাসি ছড়িয়ে দিয়েছে। সবাই তাদের বাবা-মায়ের কথা কল্পনা করে ছেলের এমন সারপ্রাইজের জন্য তাকে বাহবা দিয়েছেন। অনেকে আবার তাদের জীবনের এমন কিছু সেরা সেরা মুহূর্তও শেয়ার করেছেন যেখানে তারা কিছু সময়ের জন্য হলেও বাবা-মাকে এমন আনন্দ দিতে পেরেছেন। বহু তরুণ এই ভিডিও দেখে জীবনে কিছু করার আকাঙ্ক্ষা খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন। তারা বলেছেন, তারাও একদিন এমন করে বাবা-মায়ের চোখে তাদের জন্য গর্ব দেখতে চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ