Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়াশিংটনের রেন্টন শহরে বন্দুকধারীর গুলিতে একজন নিহত ও আহত ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৯:৪৪ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের রেন্টন শহরে কেন্দ্রস্থলে বন্দুকধারীর গুলিতে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। রেন্টন পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শনিবার ভোরে রেন্টনের সিয়াটল শহরতলিতে বন্দুকধারীর গুলিতে অন্তত একজন নিহত ও ছয়জন আহত হয়েছে।-সিএনএন

গত রাত ১ টার ঠিক আগে রেন্টন শহরের কেন্দ্রস্থলে গুলি চালানোর বিষয়ে পুলিশ ৯১১তে বেশ কয়েকটি কল পেয়েছিল বলে জানায়। ওখানকার বাসিন্দারা পুলিশকে বলেছে, তারা তর্ক-বিতর্কের শব্দ শুনেছে, তারপরে প্রচুর সংখ্যক গুলির শব্দ হয়েছে।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর, অফিসাররা একজন গুরুতর আহত ব্যক্তিসহ বন্দুকের গুলিতে আহত একাধিক ব্যক্তিকে সনাক্ত করেন। রেন্টন পুলিশ জানিয়েছে, ৩২ বছর বয়সী টাকোমা ব্যক্তির চিকিৎসা করার চেষ্টা করার সময়, পুলিশ এবং দমকল কর্মীরা একটি বিশাল এবং উত্তেজিত জনতার মুখোমুখি হয়েছিল, যা তাদের লোকটিকে সরাতে বাধ্য করেছিল। লোকটি পরে তার নিজের আঘাতে মারা যায়।
বিবৃতিতে বলা হয়েছে, অন্য ছয়জন বন্দুকের গুলিতে আঘাত পেয়েছেন এবং তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ নির্ণয় করতে পারেনি কি বিষয়ে তর্কের কারণে গুলি চালানো হয়েছিল এবং তারা কাউকে গ্রেপ্তার করেনি। ঘটনার বিষয়ে তথ্য থাকলে রেন্টন পুলিশের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে। রেন্টন হলো প্রায় ১ লক্ষ ৬ হাজার জনসংখ্যার একটি শহর যা সিয়াটেল শহরের দক্ষিণ-পূর্ব দিকে প্রায় ১২ মাইল দূরে অবস্থিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ