Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশের মিউজিক ভিডিওতে টলিউডের পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১১:১৯ এএম

একের পর আন্তর্জাতিক মানসম্পন্ন গান ও তার চিত্রায়ণে বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী শ্রোতাদের মাতিয়ে তুলছে টিএম রেকর্ডস। এবার প্রকাশিত হল তাদের নতুন গান ‘চল রাতকে করি ভোর’। তাপসের কথা, সুর ও সঙ্গীতায়োজনে নতুন এ গানটিতে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী হাসিব। আর গানের ভিডিওতে বাংলাদেশি সুপার মডেল নিবিড়ের সঙ্গী হয়েছেন টলিউডের পূজা ব্যানার্জি।

টিএম রেকর্ডসে নিজের প্রকাশিত প্রথম গানে উচ্ছ্বসিত সঙ্গীতশিল্পী হাসিব। তিনি বলেন, আমার শুরুটা যেহেতু ব্যান্ড থেকে এ গানটা আমার জনরার সঙ্গে খুব যায়। এ রকম একটা ফাঙ্কি পপ গান পেয়েছি তাই অন্যরকম ভালো লাগা ও প্রত্যাশা কাজ করছে। গানটি তৈরি করেছেন কৌশিক হোসেন তাপস-তার নিজস্ব নির্মাণ পদ্ধতিতে। আড্ডা দিতে দিতেই চোখের সামনে আমাদের সবাইকে মুগ্ধ করে দিয়ে উপস্থিত কথায় যথাযথ সুর বসিয়ে দিলেন। তারপর গানটি আমাকে উপহার দিলেন। আমি খুবই কৃতজ্ঞ এবং গর্বিত এ জন্য যে আমি টিএম পরিবারের একজন সদস্য এবং আমার এ মানের একটি গান প্রকাশিত হল।

‘চলকে রাতকে করি ভোর, আমি হয়ে গেছি তোর’- এমন কথার রোমান্টিক এই গানের মিউজিক ভিডিও প্রযোজনা ও এর স্টাইলিং করেছেন ফারজানা মুন্নী।

গানের দৃশ্যায়ণ প্রসঙ্গে হাসিব বলেন, একজন শিল্পীর জন্য একটা গানের মিউজিক ভিডিও এমন বিপুল বাজেটের এমন উচ্চতার হতে পারে যা ফারজানা মুন্নী ভাবীর জন্য আমরা পাচ্ছি। তারমতো একজন ফ্যাশন আইকনের কাছ থেকে বাংলাদেশ এমন কিছু মিউজিক ভিডিও পাচ্ছে তা আমাদের সংগীতাঙ্গনের জন্য আশীর্বাদ।

উল্লেখ্য, নিয়মিত বিরতিতে একের পর এক চমকে দেয়া গান নিয়ে হাজির হচ্ছে টিএম রেকর্ডস। প্রকাশিত প্রতিটি গানই স্পর্শ করেছে কোটি শ্রোতার হৃদয়। ঈদ উল আজহা উপলক্ষে প্রকাশিত লুইপা এবং পাপনের ‘হারিয়ে গেলাম’ ও ডোরার ‘পীরিতির কারবার’ ইতোমধ্যেই স্পর্শ করেছে কয়েক মিলিয়ন ভিউস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূজা

৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ