Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বামনায় বৃদ্ধার লাশ উদ্ধার

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ২:২৯ পিএম

বরগুনার বামনা উপজেলার বড় তালেশ^র গ্রামের বেরীবাঁধের পাশে কঁচু খেত থেকে সালেহা বেগম(৫৫) নামের এক বৃদ্ধার লাশ করা হয়েছে। সালেহা বেগম একই গ্রামের মৃত হাচান আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায় সালেহা বেগম গত সোমবার সন্ধ্যায় বাড়ীর পাশের বেরীবাধের উপর থেকে ছাগল আনতে যায়। ছাগল নিয়ে বাড়ীতে ফিরতে দেরী হলে পরিবারের লোকজন খোজাখুজি শুরু করে। অনেক খোজাখুজির এক পর্যায় রাত নয়টার দিকে বেরীবাধের পাশে কচু খেতে তার লাশ পরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে বামনা থানায় নিয়ে আসে। বামনা থানায় লাশের সুরাহতাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করে।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ বশির আলম জানান সুরাতাহল রিপোর্টে লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গিয়াছে। এছাড়া তার গোপনাঙ্গেও নির্যাতন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে। পুলিশের অভিজ্ঞ সিআইডি দল ঘটনা স্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। আশা করি অচিরেই হত্যার রহস্য উদঘাটন করে দোষীদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ