Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে খালে পড়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:১৬ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ট্রলার থেকে খালে পড়ে নিখোঁজ যুবক ইয়াছিন জোমাদ্দার(১৭) এর লাশ উদ্ধার হয়েছে। সোমবার দিবাগত রাত ১১টার দিকে স্থনীয় লোকজন খালে তল্লাশী করে তার লাশ উদ্ধার করেন।

এদিন সন্ধা ৭টার দিকে ট্রলার থেকে খাউলিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাজার সংলগ্ন খালে পড়ে নিখোঁজ ছিলেন। ইয়াছিন জোমাদ্দার পার্শ্ববর্তী ইন্দুরকানি উপজেলার চরবলেশ্বর গ্রামের কৃষক নুরুজ্জামান জোমাদ্দারের ছেলে।

ইয়াছিনের মা সাহিদা বেগম জানান, তার ছেলে সোমবার ইন্দুরকানি থেকে ট্রলারে করে কলা বিক্রির উদ্দেশে মোরেলগঞ্জের চেয়ারম্যান বাজারে যান। সেখানে তাতের ট্রলারটি ব্রিজের সাথে ধাক্কা লাগলে ইয়াছিন খালে পড়ে যায়।

ইউপি সদস্য নাসির হাওলাদার জানান, ফায়ার সার্ভিস মোরেলগঞ্জের একটি টিম রাতেই ঘটনা স্থলে এসেছিল কিন্তু তাদের সাথে ডুবুরি দল না থাকায় তল্লাশি করতে পারেনি। এ সময় স্থানীয় কিছু যুবক খালে নেমে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে রাত এগারোটার দিকে ইয়াসিনের মরদেহটি উদ্ধার করে ওই যুবকেরা।

এ বিষয়ে মো‌রেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ইয়াছিনের মৃত্যু দুর্ঘটনাজনিত। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাতেই বিষয়টি যাচাই-বাছাই শেষে মরদেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ