Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১১:৪৫ এএম

টঙ্গীতে নার্গিস পারভিন (৪০) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে সাড়ে ৯টার দিকে টঙ্গীর দক্ষিণ ভরান মুন্সিপাড়া এলাকা থেকে টঙ্গী পূর্ব থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত নার্গিস পাবনা জেলার সদর থানার চক সাতিয়ানি গ্রামের মৃত আব্দুল খালেকের মেয়ে। বর্তমানে নিহত নার্গিস মুন্সিপাড়া এলাকার কাদের মিয়ার বাড়িতে বসবাস করতেন।
নিহতের স্বামী নায়েব আলী খান জানান, তিনি আশুলিয়ার একটি পোশাক কারখানায় চাকরি করেন। প্রতিদিনের মতো সোমবার সকালে তিনি কাজে যোগ দেন। সন্ধ্যায় অফিস থেকে বাসায় এসে দেখেন ঘরের মুল ফটক খোলা এবং আসবাপত্র এলোমেলো। পাশের রুমে দেখেন স্ত্রীর গলাকাটা রক্তাক্ত নিথর দেহ পড়ে আছে। এঅবস্থায় তিনি পুলিশ খবর দেন। নিহতের স্বামী আরও জানান, বেশ কয়েক ভরি স্বর্নলংকার ও নগদ কিছু টাকা চুরি হয়েছে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনর (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ঘটনাটি কখন ঘটেছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এবিষয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ