Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে নিয়ে ‘বাজে মন্তব্য’, রাগে তিন সহকর্মীকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৯:৩১ এএম

ভারতের এক পুলিশ সদস্য তার তিন সহকর্মীকে গুলি করে হত্যা করেছেন। তার অভিযোগ, সহকর্মীরা তার স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করেছিলেন। তাই রাগের বশে গুলি চালিয়েছেন সহকর্মীদের ওপর। রাজধানী দিল্লিতে কর্মরত আছেন ওই অভিযুক্ত পুলিশ সদস্য।

গতকাল সোমবার দিল্লির হায়দারপুরের একটি পানির ট্যাংকির কাছে এ ঘটনা ঘটে। পুলিশের কাছে আত্মসমর্পণও করেন অভিযুক্ত প্রবীণ রাই। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে গতকাল এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সিকিম পুলিশের ওই সদস্যরা রিজার্ভ ফোর্স হিসেবে দিল্লিতে পানির ট্যাংকির নিরাপত্তায় ডিউটিরত ছিলেন। প্রবীণ রাইয়ের বাড়ি ভারতের সিকিম রাজ্যে বলে জানা গেছে।

ভারতীয় পুলিশের ডেপুটি কমিশনার প্রণব ত্যায়াল বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সিকিম পুলিশের তিনজন গুলিবিদ্ধ। দুজন ঘটনাস্থলেই নিহত হন। একজনকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

নিজের স্ত্রীর সম্পর্কে ‘অনাকাঙ্খিত বিষয়ে’ মন্তব্য করে মানসিকভাবে আঘাত করায় সহকর্মীদের গুলি করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন প্রবীণ রাই।



 

Show all comments
  • vvvvvvvvvvv ১৯ জুলাই, ২০২২, ১:০৭ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ। মুসলিম মানবাধীকার ভঙ্গ কারীদের আল্লাহ এভাবেই শাস্তি দেন. আল্লাহ তুমি আরো বদ পুলিশ মারার ব্যবস্থা করো.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ