Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে দুই দিনে ৫ লাশ উদ্ধার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৫:০৮ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই দিনে ৫জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনা গুলো ঘটেছে যথাক্রমে উপজেলার পৃথক ৪টি স্থানে শনিবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে এবং ১টি রোববার সকালে। এর মধ্যে ৩ জন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এবং দুই জন শিশু পানিতে ডুবে মারা গেছে।

জানা গেছে, উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া মধ্যপাড়া গ্রামের মৃত মজিবুরের বিদেশ ফেরত মেয়ে লাকি আক্তার (২৫) শনিবার সন্ধ্যায় নিজের পিত্রালয়ে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে অত্মহত্যা করে। আত্মহত্যার কারণ হিসেবে পরিবারের লোকজন স্পষ্টত কিছু জানাতে পারেনি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

একই দিনে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলম্দী গ্রামের ইসলামের দুই বছরের শিশু পুত্র ইউছুফ নানার বাড়ী কাদিরদিয়া গ্রামে বেড়াতে গিয়ে খেলা করার সময় বাড়ীর পার্শ্ববর্তী খালের পানিতে ডুবে মারা যায়। তাকে উদ্ধার করে নিজ বাড়ীতে এনে প্রশাসনের অনুমতি ক্রমে দাফন করা হয়েছে।

অপর দিকে একই দিনে উপজেলার একই ইউনিয়নের ছোট শালমদী গ্র্রামে নানা হান্নান মিয়ার বাড়িতে বেড়াতে এসে গোসল করার সময় পাশ্ববর্তী খালের পানিতে ডুবে দোলা আক্তার (১০) নামে এক শিশু কন্যা মারা যায়। সে রূপগঞ্জ উপজেলার বরাব গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। তাকে পানি থেকে তুলে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

উপজেলার দুপ্তারা ইউনিয়নের বাজবী গ্রামে মহিতুন (৫০) নামে চার সন্তানের জননী ঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের আঃ রব এর স্ত্রী। রোববার সকাল ৭টায় তার নিজ বসত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে মের্গ পাঠায় পুলিশ। আত্মহত্যার কারণ জানা যায়নি।

অপর দিকে গোপালদী পৌরসভার মোল্লারচর গ্রামে পঁচা হাসিমের ভাড়াটিয়া বাড়ী থেকে আয়নাল (২১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ। ওই তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই শহিদুল ইসলাম জানান, নিহতের নিজের শয়ণ কক্ষ থেকে শনিবার রাতে দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়েছে। সে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার কোপাগাড়ি গ্রামের মৃত ইসহাক মিয়ার ছেলে । সে মোল্লারচর এলাকায় একটি মিলের শ্রমিক হিসেবে কাজ করত।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, পানিতে ডুবে মারা যাওয়া শিশু দুটির লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। বাকী গুলোর লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রত্যেকটি ঘটনায় ইউডি মামলা রুজু করা হয়েছে। আত্মহত্যার বিষয় গুলো ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ