Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেডিকেল পরীক্ষায় ইভানা ট্রাম্পের মৃত্যু দুর্ঘটনাবশত হয়েছে বলে রায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১২:৪৭ পিএম

নিউ ইয়র্ক সিটির মেডিকেল পরীক্ষক শুক্রবার বলেছেন, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথমা স্ত্রী ইভানা ট্রাম্প কাধে ভোঁতা আঘাতের কারণে মারা গেছেন। বৃহস্পতিবার নিউইয়র্ক সিটিতে তার বাড়িতে ৭৩ বছর বয়সে মারা যান। তিনি ছিলেন ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা এবং এরিক ট্রাম্পের মা।-সিএনএন

নিউইয়র্ক পুলিশ বিভাগ বৃহস্পতিবার বলেন, তার মৃত্যুর সাথে কোনও অপরাধ সম্পর্কিত বলে মনে হচ্ছে না। একটি বিবৃতি অনুসারে, পুলিশ রাত ১২টা ৪০ মিনিটে একজন "সহায়তা চাওয়া ব্যক্তির ৯১১ নম্বরে কল পেয়েছিল। এবং একটি ৭৩ বছর বয়সী অচেতন এবং প্রতিক্রিয়াহীন মহিলা পাওয়া গেছে বলে তথ্য পায়।
নিউইয়র্কের ফায়ার ডিপার্টমেন্ট বলেছে, তারা বাসভবনে একজন ব্যক্তির কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হওয়ার একটি প্রতিবেদনের প্রতিক্রিয়া জানিয়েছে। সেই প্রতিক্রিয়ার সময় এবং স্থানটি ট্রাম্পের সাথে যুক্ত এনওয়াইপিডি এর অবস্থানের সাথে মিলে যায়। ফায়ার ডিপার্টমেন্ট জানিয়েছে, আক্রান্ত ব্যক্তির কাছে পৌঁছানোর পর মারা গেছেন।
ইএমএস, পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে তাকে মৃত ঘোষণা করেছে।
কমিউনিস্ট চেকোস্লোভাকিয়ায় বেড়ে ওঠা ইভানা ট্রাম্প ডোনাল্ড ট্রাম্পের সাথে বিশেষ রিয়েল এস্টেট প্রকল্পে কিছু অংশীদারিত্ব রয়েছে। মার্লা ম্যাপলসের সাথে ট্রাম্পের ট্যাবলয়েড সম্পর্কের পর ১৯৯২ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয়।যিনি পরে ডোনাল্ড ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী এবং তাদের মেয়ে টিফানির মা হন। বিবাহবিচ্ছেদের পরে, ইভানা ট্রাম্প জেট-সেটিং, গ্লোব-ট্রটিং লাইফস্টাইল বজায় রেখে আরও দুবার বিয়ে করেন এবং তালাক দেন।

বৃহস্পতিবার তার সন্তানেরা তার ব্যবসায়িক দক্ষতা, হাস্যরস এবং আবেগের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। ইভাঙ্কা ট্রাম্প টুইট করেছেন যে, মায়ের মৃত্যুতে তার হৃদয় ভেঙে পড়েছে। তিনি সম্পূর্ণ জীবন যাপন করেছেন, হাসতে এবং নাচানোর সুযোগ কখনই ভুলে যাননি। আমি তাকে চিরতরে মিস করব এবং তার স্মৃতিকে বাঁচিয়ে রাখব আমাদের হৃদযয়ে সবসময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ