Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে মানুষিক ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ২:৩১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় মিলন মিয়া (৩৪) নামে এক মানুষিক ভারসাম্যহীন যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সুন্দরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের বামনজল মহল্লা থেকে এ মরদেহ উদ্ধার করে। মিলন মিয়া ওই মহল্লার মৃত রিয়াজুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মিলন মিয়া কয়েক বছর আগে মানুষিক ভারসাম্যহীন হয়ে পড়েন। তখন থেকেই চিকিৎসকদের পরামর্শে তার চিকিৎসা চলছিল। কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের পরামর্শে হাসপাতাল থেকে মিলনকে বাড়িতে নিয়ে যায় তার স্বজনরা। শনিবার ভোরে তার শয়ন ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঝুলন্ত অবস্থায় মানুষিক ভারসাম্যহীন যুবক মিলনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ