Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাছের ঘের থেকে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১০:২৫ এএম

কক্সবাজার শহরের টেকপাড়ায় মাছের ঘেরে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া ফয়সাল নেওয়াজের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতে নিয়োজিত সি-সেফ লাইভ গার্ডের সদস্যরা মরদেহটি উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনির উল গিয়াস।

ফয়সাল পশ্চিম টেকপাড়া সিকদার মহল এলাকার শফিউল আলমের ছেলে। তিনি চট্টগ্রাম কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় পৌর কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল জানান, বিকেল ৫টার দিকে ফয়সাল ও তার দুই বন্ধু মিলে বাঁকখালী নদী লাগোয়া একটি মাছের ঘেরে ঘুরতে যায়। এক পর্যায়ে সেখানে সেলফি তুলতে গিয়ে পা পিছলে মাছের ঘেরের পানিতে পড়ে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন ছুটে আসেন। তারা ঘেরে নেমে অনেক্ষন ধরে খোঁজ করেও তার সন্ধান পায়নি। এক পর্যায়ে ফায়াস সার্ভিস দলকে খবর দিলে তারা এসে দেখে যান। কিন্তু ডুবুরি না থাকায় পানিতে নামেনি। পরে রাত সাড়ে ১০টার দিকে সৈকতে নিয়োজিত সি-সেফ লাইফ গার্ডের সদস্যদের আনা হয়। তারা এসে মাত্র ৫ মিনিটের মধ্যে ঘেরের গর্ত থেকে ফয়সালের মরদেহ উদ্ধার করেন।

নিখোঁজ ফয়সালের সঙ্গে থাকা বন্ধু রাকিব জানান, বিকেলের দিকে তারা তিন বন্ধু মিলে পার্শ্ববর্তী মাছের ঘেরে ঘুরতে যান। এসময় পা ধোয়ার জন্য নিচের গর্তে নামতে গিয়ে পিছলে পড়ে যায় ফয়সাল। মুহূর্তের মধ্যে পানির ভেতরে তলিয়ে যায়। এরপর তাৎক্ষণিক রাকিব নেমে তাকে খুঁজলেও পায়নি।

ওসি শেখ মুনির উল গিয়াস জানান, নিহত ফয়সাল নেওয়াজের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ