Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ‘মীরাক্কেল’খ্যাত জামিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১০:১২ এএম

হৃদরোগে আক্রান্ত হয়েছেন ‘মীরাক্কেল’খ্যাত অভিনেতা জামিল হোসেন। শুক্রবার (১৫ জুলাই) রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে তাকে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। এসব তথ্য নিশ্চিত করে অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক ও অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

সামাজিকমাধ্যমে ঊর্মিলা শ্রাবন্তী কর লেখেন, সবার কল রিসিভ করতে পারছি না, এ জন্য দুঃখিত। জামিল ভাই আগের থেকে কিছুটা ভালো আছেন। তার হার্ট অ্যাটাক হয়েছে, তা ডক্টর নিশ্চিত করেছেন। চিকিৎসা চলমান রয়েছে। তার সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।

পাশাপাশি পাঁচ সেকেন্ড দৈর্ঘ্যের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেছেন ঊর্মিলা। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন জামিল হোসেন। ভিডিওতে জামিল বলেন, ‘আমি ভালো আছি, সবাই দোয়া করবেন। ’

জানা গেছে, গেল তিন ধরে অসুস্থ জামিল। এ সময় তিনি বাসাতেই ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তার অবস্থা গুরুতর হলে একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর অভিনেতা ডা. এজাজুল ইসলামের পরামর্শে নেওয়া হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে। বর্তমানে অভিনেতা সেখানেই ভর্তি আছেন।

নোয়াখালীর ছেলে জামিল হোসেন। তবে তার জন্ম ও বেড়ে ওঠা সিলেটের ফেঞ্চুগঞ্জে। ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’ এর চূড়ান্ত পর্বের প্রতিযোগী ছিলেন তিনি। এ প্রতিযোগিতা থেকে দেশে ফিরে জামিল অভিনয়ে মন দেন। বছরজুড়েই নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন। পাশাপাশি ‘আয়নাবাজি’, ‘ভালোবাসা আজকাল’সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। টেলিভিশন নাটকের অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ